আরও অর্থ উপার্জন করতে, সঠিক পূর্বাভাস দিন

দাম বাড়বে না কমবে?

ক্লিক করুন
কোন একটি বোতামে এবং ফলাফল দেখুন

দাম বাড়বে দাম কমবে

Quotex বাংলা পর্যালোচনা
ট্রেডারদের প্রতিক্রিয়া

চমৎকার প্ল্যাটফর্ম, সবকিছু মসৃণভাবে কাজ করে। সমর্থন পরিষেবা মহান, তারা সর্বদা বিতর্কিত পরিস্থিতিতে সাহায্য করে। এছাড়াও, ট্রেডিং প্ল্যাটফর্মটি দুর্দান্ত গতিতে কাজ করে, অনলাইন কোটগুলির সাথে, 1 মিনিট থেকে 4 ঘন্টা পর্যন্ত মেয়াদ সেট করার ক্ষমতা।

কি চমৎকার ট্রেডিং প্ল্যাটফর্ম। ট্রেডিং এর জন্য চমৎকার অ্যাপ। সর্বদা সময়মতো উত্তোলন প্রক্রিয়া করে। অন্যান্য প্ল্যাটফর্মের বিপরীতে, এটি ট্রেডগুলিকে প্রভাবিত করে না। আমি এই অ্যাপটি তার শুরু থেকে ব্যবহার করেছি এবং এটি দুর্দান্ত হয়েছে। গ্রাহক সহায়তা চমৎকার, সমস্ত প্রশ্ন দ্রুত সমাধান করে। এই অ্যাপটি ট্রেডিংয়ের জন্য অত্যন্ত সুপারিশ করে। এটি সমস্ত দিক থেকে শ্রেষ্ঠ এবং ব্যবহারে সহজ সূচক রয়েছে।

Quotex একটি চমৎকার ট্রেডিং প্ল্যাটফর্ম। চার্টগুলি বাজারের ওঠানামার দ্রুত প্রতিক্রিয়া জানায় এবং অত্যন্ত কাস্টমাইজযোগ্য। প্ল্যাটফর্মে ডজনখানেক সাধারণত ব্যবহৃত সূচক রয়েছে যা একটি ট্রেডারের পছন্দ অনুযায়ী সূক্ষ্ম করা যেতে পারে। আমানত এবং উত্তোলনও খুব দ্রুত।

3 ধাপে ট্রেডিং শুরু করুন

নিবন্ধন করুন

কয়েক মিনিটের মধ্যে বিনামূল্যে একটি অ্যাকাউন্ট খুলুন

1 ক্লিকে ডেমো অ্যাকাউন্টে ট্রেড করুন

অভ্যাস করুন

ডেমো অ্যাকাউন্ট এবং প্রশিক্ষণ সামগ্রীর সাথে আপনার দক্ষতা উন্নত করুন

ডেমো অ্যাকাউন্ট দিয়ে প্রশিক্ষণ শুরু করুন

আমানত করুন এবং ট্রেড করুন

$10 এর ন্যূনতম আমানত সহ 410টিরও বেশি যন্ত্র অ্যাক্সেস করুন

আমানত বিকল্পে যান

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

কিভাবে শিখবেন?

সাইন আপ করুন এবং ডেমো অ্যাকাউন্টে প্রশিক্ষণ নিন। এটি বাস্তব ট্রেডিং এর মত কিন্তু বিনামূল্যে।

ফান্ড উত্তোলনে কত সময় লাগে?

উত্তোলন সাধারণত অনুরোধের তারিখ থেকে 1 থেকে 5 দিনের মধ্যে সম্পন্ন হয়, অনুরোধের পরিমাণের উপর নির্ভর করে। আমরা চেষ্টা করি উত্তোলন একই দিনে প্রক্রিয়া করতে যেদিন অনুরোধ গৃহীত হয়।

ট্রেডিং প্ল্যাটফর্ম কি এবং এটি কেন প্রয়োজন?

ট্রেডিং প্ল্যাটফর্ম হল একটি সফ্টওয়্যার সিস্টেম যা ক্লায়েন্টদের বিভিন্ন আর্থিক যন্ত্র ব্যবহার করে ট্রেড করতে দেয়। এটি বাস্তব সময়ে বাজারের ডেটা, কোট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য অ্যাক্সেস প্রদান করে।

[/

accordion]

আমি কি আমার ফোন দিয়ে ট্রেড করতে পারি?

হ্যাঁ, আমাদের প্ল্যাটফর্ম আধুনিক প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি এবং এটি যেকোনো কম্পিউটার বা মোবাইল ডিভাইসের ব্রাউজারের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে।

ন্যূনতম আমানতের পরিমাণ কত?

ন্যূনতম আমানত $10, যা আপনাকে একটি ছোট পরিমাণ দিয়ে ট্রেডিং শুরু করতে দেয়।

ফান্ড জমা বা উত্তোলনের জন্য কি কোনো ফি আছে?

না, কোম্পানি ফান্ড জমা বা উত্তোলনের জন্য কোনো ফি নেয় না। তবে, পেমেন্ট সিস্টেমগুলি তাদের নিজস্ব ফি ধার্য করতে পারে এবং তাদের মুদ্রা রূপান্তর হারগুলি ব্যবহার করতে পারে।